অসহায়দের মাঝে সবজি বিতরণ করলেন সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগ

করোনায় ভাইরাসের প্রভাবে অসহায়,  দুস্থ ও কর্মহীন মানুষদের মাঝে জনসচেতনতামুলক মাইকিং করে গ্রামে-গ্রামে গিয়ে ফ্রি সবজি বিতরণ করলেন সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগ।
গতকাল শনিবার গাইবান্ধা জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ আসিফ সরকারের নির্দেশে, সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তারেক আজিজ সুজনের নেতৃত্বে উপজেলার রামজীবন ইউনিয়নে অসহায়,  দুস্থ ও কর্মহীন মানুষদেরকে জনসচেতনতামূলক মাইকিং করে গ্রামে-গ্রামে গিয়ে ফ্রি সবজি বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, রামজীবন ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, রামজীবন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, ছাত্রলীগ নেতা কামরুল হাসান, আসিক সরকার, নাসিম মিয়া, ফারুক মিয়াসহ আরও অনেকে।
 রামজীবন ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন জানান, আমার ছেলে সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজিজ সুজনের এমন কর্মকাণ্ডে খুবই আমি আনন্দিত। এমন একজন ছাত্রলীগ কর্মীর পিতা হতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করি।

সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজিজ সুজন জানান, এই মহামারি করোনা ভাইরাসের কারণে অনেক লোকজন বেকার হয়ে পড়েছে। সেই কারণে আমরা অসহায়,  দুস্থ ও কর্মহীন মানুষদেরকে জনসচেতনতামূলক মাইকিং করে গ্রামে-গ্রামে গিয়ে ফ্রি সবজি বিতরণ করছি। গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ সরকারের দিক নিদের্শনায় এই সবজি বিতরণ অব্যাহত থাকবে