আটঘরিয়ায় দেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শণী

পাবনার আটঘরিয়া উপজেলায় দেশের উন্নয়ন, অগ্রগতি, অর্জন ও সাফল্য বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শণীর অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টায় পাবনা জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ হলরুমে বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: তাহমিনা সুলতানা।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. ফুয়ারা খাতুনের সভাপতিত্বে সভার শুরুতেই স্বাগত বক্তব্যদেন পাবনা জেলা সিনিয়র তথ্য অফিসার মোহা: ফরহাদ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্যদেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রফিকুল হাসান, আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জহুরুল হক প্রমুখ। সভায় সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

বক্তারা সরকারের সাফর‌্য অর্জন ও উন্নয়নের ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরনের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণসহ বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের উল্লেখযোগ্য সাফল্য, চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জনগণকে অবহৃত করেন।