আটঘরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চাচার হাতে ভাতিজা খুন

স্টাফ রিপোর্টার
পাবনার আটঘরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে।
নিহত নুহু খান (৩০) উপজেলার মাজপাড়া ইউনিয়নের রাঘবপুর গ্রামের সুজন হোসেন খানের ছেলে। রোববার সন্ধায় সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের উত্তররাঘবপুরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রোববার সন্ধায় পূর্বেথেকে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল চাচা একই গ্রামের আকুব্বার হোসেন খানের সাথে। এরই জের ধরে ঐদিন পাবনা সদর হাসপাতাল থেকে ফেরার পথে মাইক্্েরাবাসেকরে অপহরণ করে চাচা আকুব্বার খা ও তার ভাড়াটিয়া গুন্ডারা। মাইক্রোবাসের মধ্যে নুহুকে ছুরিকাঘাতে আহত করে সদর উপজেলার উত্তররাঘবপুর নামক স্থানে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে পথচারীরা তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে প্রথম পাবনা জেনারেল হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রবিবার রাতেই তার মৃত্যু হয়।
এলাকাবাসী জানায়, গত দুই সপ্তাহ আগে চাচা আকুব্বর খানের সাথে ভাতিজাদের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এতে নজরুল ও তার ছেলে আহত হয়। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে দেখতে নিহত নুহু রোববার বিকেলে বাড়ি থেকে বের হয়। পুলিশ আরো জানায়, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।