চাটমোহরে ছেলের আঘাতে পিতা খুন

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ
পাবনার চাটমোহরে ছেলের ইটের আঘাতে খুন হয়েছে বাবা খন্দকার ছানোয়ার হোসেন (৫৫)। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার হরিপুর তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ছেলে ইসমাইল হোসেনের ছুঁড়ে মারা ইটের আঘাতে পিতার মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি তেবাড়িয়া গ্রামের মৃত আঃ ওহাব খন্দকারের ছেলে। তিনি হরিপুর পোস্ট অফিসের পিয়ন ছিলেন।
এলাকাবাসী জানান, বিকেলে ছেলে ইসলামাইলের স্ত্রীর সাথে তার মায়ের তর্ক বিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। এ খবর শুনে ইসমাইল বাড়িতে ফিরে তার মা’কে মারতে উদ্যক্ত হলে বাবা ছানোয়ার তাকে বাধা দেয়। তিনি লাঠি দিয়ে ছেলেকে মারতে শুরু করলে ছেলে দৌড় দেয়। এক পর্যায়ে রাস্তা থেকে ইট তুলে বাবাকে লক্ষ্য করে ছুঁড়ে মারে ইসমাইল। মাথায় ইটের আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়ে বাবা ছানোয়ার। এ সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। প্রথমে তাকে হরিপুর বাজারে পল্লী চিকিৎসক রতন কুমারের কাছে নিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। আসামিকে (ছেলে) আটক করতে পুলিশের অভিযান চলছে।