আটঘরিয়া পৌরসভায় মেয়র হতে চান আওয়ামী লীগের ৬ জন

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
পাবনার আটঘরিয়া পৌরসভায় আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে চান ৬ জন নেতা-কর্মী। বিষয়টি নিয়ে উপজেলার দলীয় নেতা-কর্মীসহ সকল মহলে আলোচনা ও জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে। গত বৃহস্প্রতিবার সন্ধ্যায় আটঘরিয়া পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় দলের ৯জন নেতাকর্মী পৌর মেয়র হতে আগ্রহ প্রকাশ করেছেন।

তাঁরা হলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র মো. শহিদুল ইসলাম রতন, পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইশারত আলী, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হোসেন আলী বিশ^াস, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জহুরুল হক, আটঘরিয়া পৌর আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো, আলী সুজা মিঠু, সাবেক ছাত্রলীগ নেতা মো. আশরাফুজ্জামান জুয়েল।

বাঁকী তিনজন আটঘরিয়া পৌরসভার আহবায়ক মো. গোলজার হোসাইন, যুগ্ম আহবায়ক মো. আব্দুল আজিজ খান, উপজেলা যুবলীগের সভাপতি মো. আজিজুল গাফ্ফার তাদের প্রার্থীতা চলমান সভায় প্রত্যাহার করেন।

বর্ধিত সভায় আটঘরিয়া পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি ও ৯ টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক সর্বসম্মতিক্রমে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র মোঃ শহিদুল ইসলাম রতনকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরাবর সুপারিশ করেন।