তাড়াইলে তালাকপ্রাপ্ত স্ত্রী তার আত্বীয়দের নিয়ে লুট করেছে ৪ লক্ষ টাকার মালামাল

খায়রুল ইসলাম
কিশোরগঞ্জ প্রতনিধি:কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার বুরগাও এলাকার বিলাসী পাড়ায় আজ সন্ধায় তালাকপ্রাপ্ত স্ত্রী তার আত্বীয়দের নিয়ে প্রায় ৪ লক্ষ টাকার মালামাল লুট করে নেওয়ার অভিযোগ উঠেছে ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুরগাও গ্রামের আব্দুল মোতালিবের পুত্র আবুল বাশার গত ১৭-১২ -১৭ ইং তারিখে ইটনা উপজেলার রাইটুটি ইউনিয়নের গড়া গ্রামের শেখ আব্দুর রশিদের কন্যা সেলিনা আক্তার কে বিয়ে করেন।

দীর্ঘদিন যাবত সেলিনা স্বামীর বাড়ীর লোক জনের সাথে বনিবানা না হওয়ায় তার আত্বীয়দের নিয়ে ঝগড়া করেন। যার ফলে বেশ কয়েকবার গ্রাম্য শালিস করে সমস্যা সমাধান করলেও সেলিনা আক্তার সম্প্রতি সময়ে তার বাবার বাড়ী চলে যায়।

বিভিন্ন দ্যান দরবার করেও সেলিনাকে শশুড় বাড়ীতে আনতে না পেরে গত ১৪-০৮-২০ইং তারিখে আবুল বাশার স্ত্রীকে তালাক দেয় উক্ত ঘটনায় সেলিনা আক্তার ক্ষিপ্ত হয়ে বুরগাও গ্রামের তার বাগ্নি জামাতা ছফির উদ্দিনের পুত্র আব্দুল গনি ও তার ৮/১০ জন অজ্ঞাত
আত্বীয়দের নিয়ে আজ সন্ধায় আবুল বাশারের বাড়ীতে হামলা চালিয়ে ঘরে থাকা নগদ টাকা ৬০ হাজার টাকা ও প্রায় ৫ভরি স্বর্ন অলংকার ও সুকেস আলমারী খাট ল্যাপ তুসকসহ মালামাল নিয়ে যায় ।

উক্ত ঘটনা এলাকায় এখন আলোচনায় বিষয়বস্তু হিসেবে ব্যাপক ঝড় তুলেছে । হামলা ও লুটপাটের বিষয়ে মোবাইলে জানতে চাইলে তাড়াইল থানার অফিসার ইন্সচার্জ এই প্রতিনিধিকে জানান, আমি ঘটনাটি শুনেছি তবে খোজ নিয়ে বিস্তারিত জেনে ব্যবস্থা গ্রহন করব।