আটঘরিয়ায় মাদরাসার ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ ঃ থানায় মামলা

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের নয়নগর বেলদহ গ্রামে দীর্ঘ দিন ধরে বিয়ের প্রলোভন দিয়ে রুহুল আমিন ওরফে রুবেল নামক এক যুবক মাদরাসার ছাত্রীকে ধর্ষণ করে আসছিল। এ ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা হয়েছে (মামলা নং ০৯)।

এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, ওই এলাকার চৌবাড়ীয়া দাখিল মাদরাসার দশম শ্রেনীর ছাত্রীর সাথে দীর্ঘ ৪ বছর ধরে একই গ্রামের আব্দুস সালাম প্রামানিকের ছেলে রুহুল আমিন ওরফে রুবেল সুকৌশলে কুপ্রস্তাাব ও প্রেমের প্রস্তাব দিত। এক পর্যায়ে মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে অবৈধ সর্ম্পক গড়ে তোলেন রুবেল। গত ২৩ জুন সহযোগি বিপ্লব হোসেন তার স্ত্রীকে কৌশলে বাড়ী থেকে অন্য বাড়িতে পাঠিয়ে দেয়। এই সুযোগে বাড়ী ফাকা পেয়ে বিপ্লব হোসেন ওই মেয়েকে বিয়ে দেয়ার কথা বলে ডেকে এনে ঘরের ভেতর জায়গা করে দেয়।
এ সময় রুহুল আমিন ওরফে রুবেল সুযোগ পেয়ে ঐ বাড়িতে গিয়ে উক্ত মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ সময় মেয়ের বাবা তাকে বাড়িতে না পেয়ে খুজতে খুজতে সহযোগি বিপ্লবের বাড়িতে যায়। সেখানে রুবেল মেয়েকে অশ্লীল ও বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়ে মেয়েকে বাড়িতে নিয়ে আসে। ঘটনাটি জানা জানি হয়, গ্রাম্য প্রধানদের কাছে তার মেয়ের সুষ্ঠু বিচার না পেয়ে মেয়ের বাবা বাদী হয়ে সম্প্রতি আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রজু করা হয়।
এবিষয়ে আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম মামলার সত্যতা স্মীকার করে বলেন, এবিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
মেয়েটির বাবা আরো জানান, এই ঘটনার পর থেকে আসামী পক্ষ ধর্ষিতার পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।