কিশোরগঞ্জে সাংবাদিকের পতৃিক সম্পত্তি দখলের পায়তারা

কিশোরগঞ্জ সদর উপজেলার সল্পমারিয়া আইনুল্লাহ স্কুল রোডে সাংবাদিক খাইরুল ইসলামের পতৃিক ১৪ শতাংশ দখলের পায়তারা করছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাসেল গং রা।
সরজমিনে আজ দুপুরে গিয়ে দেখা যায় সল্পমারিয়ার উক্ত জমিতে সন্ত্রাসী রাসেল বিভিন্ন লোকজন নিয়ে ইট বালু সিমেন্ট দিয়ে শ্রমিক নিয়ে কাজ করছে।
বিষয়টি নিয়া জানতে চাইলে এলাকাবাসী জানায় উক্ত জমিটি খাইরুল ইসলামের দাদী ১৯৬৯ সনে খরিদ মূলে ক্রয় করেছে এবং ভোগ দখল করে আসছে।
সম্পতি একই এলাকার মোঃ নজরুল ইসলাম(৫৫),মোঃ জালাল মিয়া(৫১),মোঃ আঃ আহাদ(৫০),আক্কাস মিয়া(৪০),মোঃ রাসেল মিয়া(২০) গং রা উক্ত জমি জোর পূর্বক দখল করার পায়তারা করায় কিশোরগঞ্জ অতিরিক্ত জেলা মেজিস্টেট আদালতে সরফত আলী বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মোকাদ্দমা দায়ের করেন।যাহার নং- ২৬৯/২০২০ দারা ১৪৪/১৪৫
যার ফলে কিশোরগঞ্জ মডেল থানার পুলিশ বিবাদী দের উক্ত জমিতে সকল ধরনের কাজে নিষেধ দেন।
আজ শুক্রবার দুপুরে সন্ত্রাসী রাসেল গং রা লোকজন নিয়ে আদালতের নিষেধাক্ষা অমান্য করে উক্ত জমিতে প্রবেশ করে।বিষয়টি নিয়া জানতে চাইলে রাসেল বলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলুদের নির্দেশে আমি কাজ করছি।এই প্রতিবেদক চেয়ারম্যানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি আদালতে মামলা রয়েছে এমন কোন জমি কাউকে দখল করার নির্দেশ দেইনি।


বিষয় টি কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ,আবু বক্কর সিদ্দিকের সাথে যোগাযোগ করা হলে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।