চাটমোহর প্রেস ক্লাবের উদ্যোগে রাতের আঁধারে খাবার পৌছে দিচ্ছেন সংবাদকর্মীরা


চাটমোহর প্রেসক্লাবের উদ্যোগে উপজেলান বিভিন্ন ইউনিয়নের অসহায়, দূস্থ্য, গরীব, ভ্যানচালক, অটোচালক, দিনমজুর, চা বিক্রেতা, শ্রমিকসহ ৫ শতাধিক পরিবারের মাঝে বুধবার থেকে রাতের আঁধারে খাবার পৌছে দিচ্ছেন সংবাদকর্মীরা। কোনরুপ ফটোসেশন না করে এই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।
চাটমোহর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুকের সার্বিক তত্বাবধানে প্রতিটি পরিবারে চাউল, সরিষার তেল, লবণ, সাবান, আলু, ডাউল প্যাকেট করে প্রেসক্লাবের সদস্যদের মাধ্যমে হিন্দু-খ্রীষ্টান-মুসলীম পরিবারের সদস্যদের দরজায় গিয়ে কড়া নেড়ে পৌছে দেয়া হচ্ছে খাবার।
এ ব্যাপারে চাটমোহর প্রেসক্লাব সভাপতি রকিবুর রহমান টুকুন জানান, করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত সারা বিশ্বের মতো বাংলাদেশের মানুষও আজ বড় অসহায় হয়ে পড়েছে। মহামারী এই প্রলয় সব কিছু যেন তছনছ করতে ধেয়ে আসছে। এই মুহুর্তে চাটমোহর উপজেলাবাসীকে নিজ নিজ ঘরে
(হোম কোয়ারেন্টাইন) থেকে করোনা যুদ্ধে জয় আনতে হবে। তিনি আরো বলেন, আমরা ক্ষুদ্র সাধ্য নিয়ে চাটমোহরবাসীর সেবায় কাজ করছি। আপনারা ঘরে থাকলেই এই মহামারী থেকে আমরা মুক্তি পেতে পারি। তিনি আরো বলেন, বেশী বেশী করে সাবান-পানি দিয়ে হাত ধুয়ে ফেলুন, প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাবেন না। ইনশা আল্লাহ আমরা এই করোনা যুদ্ধে জয়ী হবোই।