সিএনজি-অটোরিক্সা ও রিক্সাচালকদের মাঝে নগদ অর্থ বিতরন করেন- ড. মো: আব্দুস শহীদ এমপি

এম এ কাদির চৌধুরী ফারহান: ৩ এপ্রিল রোজ শুক্রবার মরনব্যধি করোনা ভাইরাস মোকাবেলায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সমসেরনগরের সিংরাউলি মাঠে প্রায় ২০০ জন সিএনজি-অটোরিক্সা ও রিক্সাচালকদের মধ্যে লক্ষাধিক পরিমান নগদ অর্থ বিতরন করেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র এএসপি (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) মো: আশরাফুজ্জামান আশিক, কমলগঞ্জ থানার ওসি মোহাম্মদ আরিফুর রহমান, সমসেরনগর ইউনিয়ন চেয়ারম্যান জুয়েল আহমদ ও ইউনিয়ন সদস্যবৃন্দ।

বিতরন কালে উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আঁকার ধারন করেছে, এখনও এর প্রতিষেধক আবিষ্কার হয়নি। সারা বিশ্বে প্রায় ষাট হাজার মানুষ মারা গিয়েছে। বাংলাদেশে এখনও ব্যাপক হারে ছড়ায়নি, ভাইরাসটি প্রতিরোধ করতে প্রয়োজন সামাজিক দুরত্ব। সিএনজি- অটোরিক্সায় চলাচল করলে সামাজিক দুরত্ব বজায় থাকে না, তাতে করে করোনা সংক্রমনের সুযোগটা বেশি থাকে। ভাইরাসটি প্রতিরোধ করতে হলে অবশ্যই সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে।

সিনিয়র এএসপি (কমলগঞ্জ – শ্রীমঙ্গল সার্কেল) মো: আশরাফুজ্জামান আশিক বলেন, আমরা রাষ্ট্রের সিদ্ধান্ত যদি মেনে চলি তাহলে করোনা আমাদের কিছুই করতে পারবে না। তিনি সবাইকে ঘরে থাকার ও সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করেন।২০০ জন সিনজি-অটোরিক্সা ও রিক্সাচালকদের মধ্যে ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরন করা হয়।