আটঘরিয়ায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন

পাবনার আটঘরিয়া উপজেলায় দুইদিন ব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মেলার স্টলে প্রথম স্থান অধিকার করে আটঘরিয়া সরকারী উচ্চ বিদ্যালয়, ২য় স্থান অর্জন করে দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় স্থান অধিকার করে কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়।

“জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুন।

বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম শাহজাহান আলী, দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহাতাব উদ্দিন।

উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোছাঃ শিউলি আহম্মেদ, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ মাহবুবা খাতুন মায়া, কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান রানা। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সহকারী প্রোগরামার মোঃ রোকনুজ্জামান।