কলমাকান্দায় আ’লীগ নেতার সংবাদ সম্মেলন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দায় খারনৈ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবিএম সিদ্দিক একটি বেসরকারি টিভি চ্যানেলে যে বক্তব্য প্রদান করেন তা অসত্য বানোয়াট ও বিভ্রান্তিমূলক দাবী করে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সিরাজুল হক চাঁন মিয়া দেওয়ানী ।
সোমবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাব হল রুমে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আজাদ, যুগ্ম সাধারন সম্পাদক ইদ্রিস আলী তালুকদার ও ইসলাম উদ্দিন প্রমুখ।
সংবাদ সম্মেলনে চাঁন মিয়া দেওয়ানী লিখিত বক্তব্যে বলেন, ২ নভেম্বর একটি টিভি চ্যানেলে খারনৈ ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে বিভিন্ন লোকজনের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে কিছু প্রতারক এমন একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদে এবিএম সিদ্দিক আমাকে জড়িয়ে যে বক্তব্য উপস্থাপন করেন তা আমার দৃষ্টিগোচর হয়। যা সম্পূর্ণ অসত্য, বানোয়াট ও বিভ্রান্তিমূলক। আমি এর তীব্র নিন্দা ও অনতিবিলম্বে প্রচারিত তার ওই বক্তব্য প্রত্যাহারের দাবি জানাই।
এ বিষয়ে খারনৈ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবিএম সিদ্দিকের বক্তব্য জানতে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্ঠা করেও পাওয়া যায়নি।