ফরিদপুরে ড.ফসিউর রহমানের গণসংযোগ ও মত বিনিময়

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
শনিবার (২৩ সেপ্টেম্বর) পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান ফরিদপুরের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী, পেশার মানুষের সাথে মত বিনিময় ও গণসংযোগ করেছেন।
শনিবার বিকেল ও রাতে তিনি ফরিদপুরের পুইবিল, জন্তিহার, আরকান্দি, দিঘুলিয়া, নারায়নপুর, গোপালনগর, রতনপুর, আগপুঙ্গল ও পাঁচবেতুয়ানসহ বিভিন্ন এলাকার সাধারণ ভোটারদের সাথে গনসংযোগ ও মত বিনিময় করেন। এসব এলাকায় গনসংযোগ ও মতবিনিময় কালে ড.ফসিউর রহমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জিত উন্নয়ন ও চলমান ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে উষ্ম অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য,রোগির চিকিৎসা, হাসপাতালে ভর্তিতে সহায়তা, অনেকের ছেলে মেয়ের পড়া লেখার ব্যয়ভার বহন করা, বিবাহে সাহায্য করা, বেকারদের স্বাবলম্বি করা, শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় ভূমিকা রাখা, সামাজিক প্রতিষ্ঠানে সহায়তা করা, রিলিফ কার্যক্রম ও মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে দরিদ্র মানুষকে সহায়তা করা, শীতার্ত গরিব দুস্থদের মাঝে শীতবস্ত্র ও ঈদের সময় সাধ্যানুযায়ী সহায়তা করায় সেনা গৌরব, সেনা পারদর্শিতা ও জাতীয় শুদ্ধাচার পুরষ্কার প্রাপ্ত সাবেক এ সেনা কর্মকর্তা এলাকার মানুষের নিকট বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।