লালপুরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন নারী

// লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের লালপুরে বর্না খাতুন (২৩) নামে এক নারী তিনটি যমজ বাচ্চা প্রসব করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ভূমিষ্ঠ হওয়া তিন নবজাতকসহ ওই নারী সুস্থ আছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
আজ শনিবার (১০ জুন) সকালে উপজেলার গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে তিন কন্যা সন্তান প্রসব করেন ওই নারী। সে উপজেলার নবীনগর গ্রামের রেজাউল করিমের স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, প্রসব ব্যথা নিয়ে ওই প্রসূতি শনিবার ভোরে হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসকরা সফল অপারেশনের মাধ্যমে তার গর্ভ থেকে একে একে তিনটি কন্যা সন্তান বের করে আনেন।
এবিষয়ে ওই নারীর স্বামী রেজাউল করিম বলেন, একসঙ্গে ৩ জমজ কন্যা সন্তান পেয়ে আমরা খুবই খুশি। কিন্তু আমি গরিব মানুষ। পাশ্ববর্তী ঈশ্বরদী উপজেলায় রাইচমিলে দিনমজুরি করে কোনো রকমে সংসার চালাই। আমার ৪ বছরের আরও একটি কন্যা সন্তান রয়েছে। কীভাবে সন্তানদের দুধসহ আনুষঙ্গিক খরচ মিটাবো তা নিয়ে চিন্তিত আছি।
এবিষয়ে হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মুক্তার হোসেন বলেন, বর্না খাতুনের পূর্বেও সিজার করা থাকায় তার সিজারিয়ান অপারেশন করতে হয়েছে। বর্তমানে মা সহ তিনটা বাচ্চাই সুস্থ আছে।