চাটমোহরে মেজর জেনারেল (অবঃ) ড.ফসিউর রহমানের মত বিনিময় ও কম্বল বিতরণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
বুধবার (২২ ফেব্রুয়ারী) পাবনার চাটমোহরের হান্ডিয়াল এলাকার আওয়ামীলীগ নেতা-কর্মী ও সাধারণ গণমানুষের সাথে মত বিনিময় করেছেন পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, কেন্ট ব্রেইন ইনজুরি ফাউন্ডেশনের ম্যানেজিং ডিরেক্টর, এডভান্স রিসার্চ ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য ও নবগঠিত পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান।
বিকেল সাড়ে চারটার দিকে হান্ডিয়াল বাজার এলাকায় গণমানুষের সাথে মতবিনিময় করেন তিনি। এসময় পুর্ব বাজার এলাকায় গরীব দুস্থ্য শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। রাতে হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে আওয়ামীলীগ নেতা-কর্মীর সাথে চা চক্রে মিলিত হয়ে মত বিনিময় করেন।
এসময় হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রবিউল করিম, সাধারণ সম্পাদক শাহ আলম প্রামানিক, ইউনিয়ন আঃলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান নূর ইসলাম, সাবেক চেয়ারম্যান কে.এম জাকির হোসেন, ইউনিয়ন আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, সহকারি অধ্যাপক জাকির সেলিম, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আব্দুল মজিদ, সাবেক যুবলীগ নেতা আব্দুল মতিন, সমাজ সেবক মোকসেদ আলী, জুয়েল রানা, মোজাম্মেল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।