সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে, সাংবাদিক ও প্রবাসীর বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় একই রাতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে, সাংবাদিক ও প্রবাসীর বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সঙ্গবদ্ধ চোরেরা কমপ্লেক্সের গ্রীল ও তালা কেটে, সাংবাদিকের বাড়ির গেটের তালা ভেঙ্গে ও প্রবাসীর বাড়িতে জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার ভোর রাতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পিছনের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। এ সময় সঙ্গবদ্ধ চোরেরা ১টি টিভি, ২টি সাউনবক্স, ৪টি আইপিএসের ব্যাটারি, ১টি পানি তোলার মটর, ভেন্টিলেটারের ডাকনাসহ প্রায় ১লাখ ৫০ হাজার টাকার মালামাল চুরি নিয়ে যায়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন জানান, চুরির ঘটনায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নিয়ে কমপ্লেক্সের ভবণ পরিদর্শন করা হয়েছে। চুরি যাওয়া মালামাল উদ্বারের ব্যবস্থা নেওয়া হয়েছে।
অপরদিকে গত সোমবার রাত ৮টার দিকে বাড়িতে না খাকায় দৈনিক ইত্তেফাক পত্রিকার সাঁথিয়া উপজেলা সাংবাদদাতা ও উপজেলার বিষ্ণুবাড়িয়া গ্রামের উজ্জল হোসেনের বাড়ির গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকা, স্বণালস্কারসহ প্রায় ১ লাখ ৩৫ হাজার ৫শ’ টাকা ও একই গ্রাম ও একই রাতে প্রবাসী শাহ আলমের বাড়ির জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকা ও দামী কাপুড়-চোপড়সহ প্রায় ২০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায় সঙ্গবদ্ধ চোরেরা। এব্যাপারে সাঁথিয়া থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের হয়েছে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম জানান, চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। চুরি যাওয়া মালামাল উদ্বারের চেষ্টা চলছে।