সাঁথিয়ায় তাবলীগে এসে পানিতে ডুবে যুবকের মৃত্যু

সাঁথিয়া(পাবনা) প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় ঢাকার কাকড়াইল থেকে ৪০ দিনের চেল্লায় এসে পুকুরের ডুবে মোস্তাকিন হোসেন মারুফ (১৮) নামের এক যুবকের করুণ মৃত হয়েছে। মোস্তাকিন ঢাকার উত্তরা দক্ষিণ খান এলাকার আসাদুল আলমের ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সাঁথিয়া ফকিরপাড়া জামে মসজিদের পুকুরে।
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, গত ২০ অক্টোবর ঢাকার কাকড়াইল থেকে তাবলিগের উদ্দেশ্যে ৪০দিনের চেল্লায় ১৪ জনের একটি দল সাঁথিয়া ফকিরপাড়া জামে মসজিদে আসেন। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মসজিদের পুকুরের ৩/৪জন যুবক গোসল করতে যান। এ সময় তারা পুকুরে সাঁতার কাটায় এক পর্যায়ে পুকুরের মাঝখানে গিয়ে ডুবে যাচ্ছেন বলে চিৎকার করতে থাকে মোস্তাকিন হোসেন মারুফ। সঙ্গে থাকা যুবকেরা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে আরো কয়েকজন মিলে তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মোস্তাকিনের সহপাঠি নয়ন জানান, আমরা এস,এস,সি পরীক্ষার পর তাবলিগের ৪০ দিনের চেল্লায় সাঁথিয়ার ফকিরপাড়া জামে মসজিদে আসি।
সাঁথিয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, মরদেহ সাঁথিয়া হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। তার অভিভাবকরা আসার পর অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।