জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে দিনাজপুরে মুক্তিযোদ্ধা লীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলা এবং বঙ্গবন্ধুর প্রতি অসন্মানের প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ দিনাজপুর জেলা শাখার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচি পালন করেছে।
২২ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে মুক্তিযোদ্ধা ভাস্কর্য বিরোধী অপশক্তিকে প্রতিহত করার ঘোষনা দিয়ে ভাস্কর্য ভাঙ্গার সাথে জড়িতদের রাষ্ট্রীয় শত্রæ উল্লেখ করে অবিলম্বে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী জানান।
সংগঠনের সভাপতি সহদেব চন্দ্রের সভাপতিত্বে মানববন্ধনচলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন,আগামী ৯০ দিনের মধ্যে জাতির পিতার ভাস্কর্য্য যারা ভেঙ্গেছে তাদের বিচার করতে ব্যর্থ হলে ৭১‘র মত আমরা আবারো স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে মাঠে নামবো। তারা আরো বলেন, পাকিস্থানী দোসর রাজাকার আল বদর,আল সামসদের এপ্রজন্মের পেতাত্বাদের রুখে দিতে মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধু ও জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা পার্শ্বে মৃত্যুর আগ পর্যন্ত থাকবে। সমাবেশে বক্তব্য রাখেন,মুক্তিযোদ্ধা লীগের সাধারন সম্পাদক আজিজুল হক মন্ডল,সহ-সভাপতি(১) মো: হানিফ মিয়া আকন্দ,সহ:সাধারন সম্পাদক মো: মজির উদ্দীন,সাংগঠনিক সম্পাদক মো: আব্দুস সামাদ ও অর্থ বিষয়ক সম্পাদক মো: সাইফুল ইসলাম প্রমুখ।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য মোনাজাত করা হয়।