চাটমোহরে সাংবাদিকদের সাথে আঃলীগের মেয়র প্রার্থী এ্যাড. সাখাওয়াত হোসেন সাখোর মত বিনিময়


পাবনার চাটমোহর পৌরসভা নির্বাচন-২০২০ উপলক্ষ্যে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদ প্রার্থী এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো (নৌকা প্রতীক) শনিবার সকাল দশটায় তার নিজ বাসভবনে চাটমোহরে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।


তিনি নির্বাচিত হলে বাংলাদেশ আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যে সকল কর্মকান্ড অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনায় রাখবেন সেগুলি পাঠ করে শোনান। পৌরসভার সকল ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের পবিত্রতা, ঐতিহ্য রক্ষা, পৌরবাসীর জীবনমান উন্নয়নে সকলের সাথে সুসম্পর্ক স্থাপন, রিকসা ভ্যানের টোল আদায় বন্ধ, ৯টি ওয়ার্ডে একটি করে পাবলিক টয়লেট স্থাপন, কমিউনিটি সেন্টার নির্মাণ, ব্যবসা প্রতিষ্ঠান সিসি টিভির আওতায় আনায়ন, রাস্তা ঘাট ড্রেন পয় নিষ্কাশনে পরিকল্পিত উন্নয়ন, সাপ্লাই পানি সরবরাহের ব্যবস্থা, আধুনিক স্বাস্থ্যসেবা, আগামি ৫ বছর হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি না করা, যত্র তত্র ময়লা আবর্জনা ফেলে ভাগাড় সৃষ্টি না করে নিদৃষ্ট জায়গায় ময়লা রাখবার ব্যবস্থা, প্রয়োজনীয় সংখ্যক নৈশ্য প্রহরী নিয়োগ, পৌরবাসীকে মশার উপদ্রব থেকে মুক্ত রাখা, মাদক মুক্ত রাখা, যানযট মুক্তরাখাসহ ষোল দফা প্রস্তাবনা পেশ করেন তিনি। বিগত দিনের ভূল ভ্রান্তি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে একটি বারের মতো তাকে মেয়র পদে নির্বাচিত করতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন ও সকলের সহায়তা চান।
এসময় চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুক, আমাদের বড়াল পত্রিকা সম্পাদক হেলালুর রহমান জুয়েল, চাটমোহর বার্তা সম্পাদক এস এম হাবিবুর রহমান, সাংবাদিক ইকবাল কবীর রনজু, মোহাম্মদ আলী জিন্নাহ, নূরুল ইসলাম, পবিত্র তালুকদার, তুষার ভট্টাচার্য, সুদীপ্ত কর্মকার, মহিদুল ইসলাম খাঁন, বিপ্লব আচার্য, শিমুল বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।