মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে বেরিয়েই মেয়র প্রার্থী মনির

নলডাঙ্গা প্রতিনিধি
নাটোরের নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং মেয়র পদে দলীয়ভাবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মনিরুজ্জামান মনিরের বিরুদ্ধে মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে বেরিয়েই মেয়র প্রার্থী হওয়ার অভিযোগ উঠেছে । বারবার মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে না ফিরে আবারো মাদকগ্রহণ করা আপাদমস্তক মাদকাসক্ত ব্যক্তির মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ার বিষয়টি এখন টক অব দি টাউনে পরিণত হয়েছে ।
আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা অভিযোগ করেন, নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সফির উদ্দীন মন্ডলের ছেলে মনিরুজ্জামান মনির একজন মাদকাসক্ত। ইতিমধ্যে রাজশাহীর একাধিক মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসা নেওয়ার পর সুস্থ জীবনে ফেরার কথা থাকলেই তিনি পূণরায় মাদকগ্রহণ শুরু করে । একজন আপাদমস্তক মাদকসেবী কিভাবে মেয়র প্রাথী হোন তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে ।
এদিকে রাজশাহী মহানগরীর বাঁচতে চাই নামক একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সদস্যরা মনিরুজ্জামান মনিরের মাদকাসক্তি চিকিৎসা নিয়েছেন ।
অপরদিকে নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির জানান, আমার জনপ্রিয়তায় ভীত হয়ে নিজদলের কিছু নেতা মাদকাসক্ত বলে অপপ্রচার চালাচ্ছে । আমি এ ধরণের মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।।
এদিকে আওয়ামী লীগের নামপ্রকাশে অনইচ্ছুক অসংখ্য নেতাকর্মী জানান, আওয়ামী লীগে প্রার্থীর অভাব নেই যে একজন মাদকাসক্তকে দলীয়  মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হবে । মনিরুজ্জামান মনির একজন আপাদমস্তক মাদকসেবী ।। একজন মাদকসেবীকে আর যাই হোক মেয়র প্রার্থী হতে পারেনা ।