চাটমোহরে গলায় ফাস নিয়ে স্কুলছাত্রের মৃত্যু


মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা)
পাবনার চাটমোহরে গলায় ফাঁস নিয়ে স্কুলছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে।
চাটমোহর থানা পুলিশ ২৮ অক্টোবর বুধবার দুপুরে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন। মোবাইল ফোন কিনে না দেওয়ায় এবং বাড়িতে ওয়াইফাই সংযোগ নিয়ে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে ৯ম শ্রেণির স্কুলছাত্র মুশফিকুর রহিম (১৫) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে দুপুর ২টার দিকে চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায়। মুশফিকুর রহিম ওই মহল্লার বাসিন্দা দুবাই প্রবাসী আঃ মজিদ ও স্কুল শিক্ষিকা মমতাজ খাতুনের একমাত্র ছেলে এবং ডিএ জয়েন উদ্দিন স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী।
জানা গেছে, মুশফিক নতুন মোবাইল ফোন ও বাড়িতে ওয়াইফাই সংযোগ নেওয়ার জন্য মায়ের কাছে আবদার করে। এতে মা তা না দিয়ে পড়াশোনার জন্য তাকে বকুনি দেয়। এতে সে অভিমান করে। তার মা পাশেই নানার বাড়িতে গেলে সবার অগোচরে নিজ শোবার ঘরের সেলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। 
এ বিষয়ে চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, মুশফিকুর রহিম নামের ওই ছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে-এমন খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।