দুর্নীতিবাজ কাউকে আওয়ামীলীগে স্থান দেওয়া হবেনা -এস.এম কামাল

মো. জিল্লুর রহমান রানা
দুর্নীতিবাজ কাউকে আওয়ামলীগের পদেস্থান দেওয়া হবে না। পদে থেকে যেসকল নেতা-কর্মী দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে। যাদের কারনে দলের বদনাম হবে তাদের কোন স্থান আওয়ামীলীগে হবে না।
গতকাল রবিবার পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক এস.এম কামাল উপরোক্ত কথাগুলো বলেন। তিনি এসময় আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা পাবনা-৪ আসনে সৎ ও যোগ্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামান বিশ্বাসকে নির্বাচন করার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন আগামীতে কোন দুর্নীতিগ্রস্থ নেতাকে মনোনয়ন দেয়া হবে না। তিনি আরও বলেন আগামীতে তৃণমূল থেকে উঠে আসা কর্মীদের সঠিক মূল্যায়ন করা হবে। দলের মধ্যে যারা গ্রুপিং করে স্বার্থ নেওয়ার চেষ্টা করবে তাদের চিন্হিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আসন্ন ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে সেন্টার কমিটির আহবায়ক ও নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, ভোটের দিন ভোটাররা যেন নিরবিগ্নে ভোটকেেেন্দ্র গিয়ে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা ও পরিবেশ আপনাদের সবাইকে তৈরি করতে হবে।

আটঘরিয়া পৌরসভার হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্কয়ার গ্রুপের পরিচালক ও মুজিব বাহিনীর অন্যতম সদস্য অঞ্জন চৌধুরী পিন্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোন্দকার গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রেজাউর রহিম লাল।

আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন চাটসোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ মাষ্টার, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী। উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বর্ষিয়ান নেতা ঈশ্বরদী উপজেলা পরিষদের ৩ বারের নির্বাচিত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুজীব বাহিনীর আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নুরুজ্জামান বিশ্বাসকে নির্বাচিত করার লক্ষে তৃণমূল নেতা-কর্মীদের সাথে এই সভা অনুষ্ঠিত হয়।