গুরুদাসপুরে বিন¤্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিন¤্র শ্রদ্ধা ও গভীর ভালবাসার মধ্য দিয়ে পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস।
শনিবার ১৫ আগষ্ট সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বরে অর্ধনমিত জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুল কুদ্দুস। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন এবং সকল শহীদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপজেলা পরিষদে হৈমন্তী গাছের চারা রোপন করাসহ পরিষদ মিলনায়তনে ইউএনও মো. তমাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, ওসি মো. মোজাহারুল ইসলাম, অধ্যক্ষ জালাল উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, কল্লোল ফাউন্ডেশনের দাতা সদস্য আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, দৈনিক দিবারাত্রীর নির্বাহী সম্পাদক আলী আক্কাছ, মুক্তিযোদ্ধা মো. সাহাদৎ হোসেন প্রমূখ। এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারি বেসরকারি কর্মকর্তা-কর্মচারীগণ জাতীয় শোক দিবস পালনের এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।