করোনা উপসর্গ থাকায় হাসপাতাল ঘুরতে ঘুরতে মুক্তিযোদ্ধার মৃত্যু

নাটোর প্রতিনিধি।।
করোনা উপসর্গ থাকায় নাটোরে আব্বাস আলী গাজী নামে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।এ ঘটনায় মুক্তিযোদ্ধা সহ সাধারণ মানুষের মাঝে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছেন সংসদ সদস্য,জেলা প্রশাসক,পুলিশ সুপার,সিভিল সার্জন সহ স্বাস্থ্য বিভাগের উর্ধতন কর্মকর্তারা।
পরিবার জানায়,তীব্র শ্বাসকষ্ট নিয়ে রোববার সকালে সদর উপজেলার আগদিঘা কাটাখালী গ্রামের বাড়ি থেকে মুক্তিযোদ্ধা আব্বাস আলী গাজীকে নাটোর শহরের বেসরকারি হাসপাতাল সততা ক্লিনিকে নেয়া হয়। করোনা উপসর্গ থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সদর হাসপাতালে পাঠানো হয়।কিন্তু সদর হাসপাতাল কর্তৃপক্ষ তার চিকিৎসা না করায় দুপুর আড়াইটার দিকে পুনরায় তাকে সসতা ক্লিনিকে নেয়া হয়।এখানে মক্তিযোদ্ধা আব্বাসকে অক্সিজেন ও নেবুলাইজার দেয়ার এক পর্যায়ে মত্যু হয় তার।জেলা প্রশাসক মোহম্মদ শাহরিয়াজ জানান ঘটনাটি অত্যান্ত দুঃখজনক।দায়িত্বে অবহেলার জন্য অভিযুক্তদের বির“দ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। তিনি কোন প্রকার অনিয়ম হলে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তাৎক্ষণিক সং¯ি¬ষ্টদের নির্দেশ দেন।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন ।
নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান জানান, এটা দুক্ষজনক ঘটনা। আমার জানার পরে বিষয়টা নিয়ে তদন্ত করার নির্দেশ দিয়েছি। কোন অবহেলা থাকলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।