দুর্গাপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গতকাল শনিবার সন্ধ্যায় প্রায় তিনশত লোকজন নিয়ে নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাব এসে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে বালু মহালের ইজারাদার ঝুলন কুমার সাহা ।
উপজেলা সোমেশ্বরী নদীর ৩ নাম্বার ঘাটের ইজারাদার ঝুলন কুমার সাহা তার লিখিত বক্তব্যে তিনি বলেন আমি ১২ কোটি ৪ লক্ষ টাকার ইজারা মূল্যে সোমেশ^রী নদীর ৩ নং ঘাট সরকারের কাছ থেকে ১৪২৭ বাংলা সনের ১লা বৈশাখ হতে ৩০ চৈত্র পর্যন্ত ইজারা নেই । কিন্তু দুঃখের বিষয় করোনা ভাইরাসের কারনে ২ মাস বিলম্বে কার্যাদেশ প্রদান করে উক্ত বালু মহালটি সীমানা নির্ধারন পূর্বক বালু মহালটি আমাকে বুঝিয়ে দেওয়া হয় । বালু মহাল বুঝে পাওয়ার পর স্থানীয় অর্থলোভী প্রকৃতির উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার তাঁর সন্ত্রাসী ক্যাডার বাহিনী দ্বারা আমার কাছে প্রতিনিয়ত মোটা অংকের চাদাঁ দাবী করে আসছে । চাঁদা না দেওয়ার কারনে আমাকে বিভিন্ন ভাবে প্রাননাশের হুমকি দিয়ে আমার বালু মহালে বালি পরিবহনকারী প্রতিটি গাড়ি হতে জোর পূর্বক মোটা অংকের চাঁদা দাবী করে টাকা না পেয়ে গাড়ি চলাচল বন্ধ করে দেয় । বিষয়টি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দুর্গাপুর থানার অফিচার ইনচার্জকে অবহিত করি । কিন্ত তাৎক্ষনিক ভাবে সুরাহা না হওয়ার আগেই বিগত ১০ জুলাই ২০ইং বেলা ৪ টা ৩০ ঘটিকার সময় তাঁর সন্ত্রাসী বাহিনী আমার ইজারাকৃত সীমানার মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে জোরমুলে প্রবেশ করে ড্রাইভার ,হেলপার গনের কাছে চাঁদা দাবী করলে তারা চাঁদা দিতে অস¦ীকার করলে আমার লোকজনের উপর অর্তকিত ভাবে হামলা চালায় ।
আমাকে মেরে ফেলার চেষ্টা করলে স্থানীয় কর্মরত শ্রমিক কর্মচারীগন আমাকে উদ্ধার করে । এই সময় রাজস্ব আদায়ের কানিয়াইল ও সাগরদীঘি পাড়ের দুটি অফিস ভাংচুর করে অনুমানিক ১,৫০,০০০ টাকা লুটপাট করে
নিয়ে যায় । অতর্কিত হামলার শিকারে অনেকে মারাতœক আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে । লিখিত বক্তব্য পাঠের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাদ্দাম হোসেন আকঞ্জি , যুবলীগ সভাপতি আব্দুল হান্নান,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ ।
ইজারাদার ঝুলন কুমার সাহা আরো বলেন বালু মহালটি বন্ধ হয়ে গেলে সরকারের রাজস্ব আদায় ও শ্রমজীবি মানুষের কর্মসংস্থান ও আমার ব্যাপক আর্থিক ক্ষতি রোধকল্পে ও বালুমহালের সকল প্রকার সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজি বন্ধ করার নিমিওে আপনাদের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি ।