রানা মাস্টার স্মৃতি সংসদ ও ভুমিহীন উন্নয়ন সংস্থার উদ্যোগে আরডিসির সহায়তা য় খাদ্য সামগ্রী বিতরণ

রানা মাস্টার স্মৃতি সংসদ ও ভুমিহীন উন্নয়ন সংস্থার উদ্যোগে আরডিসির সহায়তায ২১ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এলডিও’ কার্যালয়ের সামনে কর্মহীন ১০০ টি পরিবারের মাঝে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ৪র্থ পর্যায়ে খাদ্য সামগ্রীর উপহার বিতরণ করা হয়েছে। পূর্বেও শুভাকাঙ্ক্ষী ও ব্যক্তিগত সহযোগিতায় তিন ধাপে ৩২০ টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর উপহার বিতরণ করা হয়েছিল । ভুমিহীনদের প্রিয় রানা মাস্টারের মেঝ ছেলে অর্থ মন্ত্রণালয়ের মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির পরিচালক জনাব মোঃ নূরে আলম মেহেদীর সার্বিক তত্বাবাধায়নে ভুমিহীন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জনাব মোঃ নূরে আলম মনজু এর সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধা রানা মাস্টারের দেখানো পথে সাময়িক দুর্যোগে উপজেলার বিভিন্ন প্রান্তে কর্মহীন পরিবারের পাশে দাড়িয়েছেন।

খাদ্য সামগ্রীর উপহার বিতরণ করেন ভূমিহীন উন্নয়ন সংস্থা এলডিও’র নির্বাহী পরিচালক জনাব মোঃ নুরে আলম সিদ্দিকী মনজু। পরবর্তী তে স্বাস্থ্য বিধি মেনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময়ে বীর মুক্তিযোদ্ধা রানা মাস্টার এর
আজীবন সংগ্রামী ছিলেন তিনি বঞ্চিত ভুমিহীন কৃষকদের অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে আজীবন সংগ্রাম করে গেছেন মর্মে উপস্থিত সবাই স্বরণ করেন এবং উপস্থিত সবাই তার আত্মার মাগফিরাত কামনা করেন।