বড়াইগ্রামে জমির দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ ছয়জন আহত

নাটোরের বড়াইগ্রামে বিবাদমান জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় নারী ও শিশুসহ কমপক্ষে ছয় জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার গুরুমশৈল গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গুরুমশৈল গ্রামের সালেহ আহমেদের সঙ্গে বাড়ির ভিটাসহ দুই একর ৬ শতক জমি নিয়ে তার সৎ ভাই মখলেছুর রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সালেহ আহমেদ তার বাড়ির ভিটা মাপ জরিপ করতে গেলে মখলেছুর রহমান তাতে বাধা দেন। এ সময় তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় ঘটে। এর জের ধরে শুক্রবার দুপুরে মখলেছুর রহমানের নেতৃত্বে ২০-২৫ জন যুবক সালেহ আহমেদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে ছয়জনকে আহত করে। আহতদের মধ্যে সালেহ আহমেদের ছেলে বোরহানুদ্দীন (৩০) কে নাটোর সদর হাসপাতালে, সালেহ উদ্দিন (৭৫) ও তার স্বজন তুহিন (১৬) কে বড়াইগ্রাম হাসপাতালে এবং পুত্রবধু রুপালী খাতুন (২৫), মেয়ে নিলুফার ইয়াসমিন (৩৫) ও নাতনী জান্নাতুল খাতুন (৭) কে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই জুলেখা খাতুন জানান, বিষয়টি শুনেছি। তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।