কিশোরগঞ্জে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান, শিক্ষা উপকরণ বিতরণ

“তিন দিনে একদিন, জমা পানি ফেলে দিন” এই প্রতিপাদ্যে কিশোরগঞ্জে ডেঙ্গু সচেতনতা বিষয়ক কর্মসূচী ও এডিস মশা নিধন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ-২০১৮ এর প্যানেল প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে কিশোরগঞ্জ জেলা কমিটির উদ্যোগে জেলার জেলখানা মোড় এলাকায় বেদে পল্লীতে এই কর্মসূচি পালন করা হয়। এসময় বেদে পল্লীর শিশুদের মধ্যে শিক্ষার আলো পৌঁছে দেয়ার লক্ষ্যে শিক্ষা উপকরণ বিতরণের পাশাপাশি তাদের খাদ্য সামগ্রী তোলে দেয়া হয়। পরে জেলাখানা মোড় এলাকায় লিফলেট বিতরণ করা হয়।
বক্তারা বলেন, করোনা পরবর্তী সময়ে প্রাথমিক শিক্ষা থেকে বঞ্চিত সারাদেশের অসহায় দরিদ্র, কোমলমতি শিশুদের প্যানেল প্রত্যাশী কমিটির পক্ষ থেকে পাঠদানের ব্যবস্থা করা হবে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে তাদের আবেদন, ৩৭হাজার মেধাবী প্যানেল প্রত্যাশীদের সার্কেল প্যানেলের মাধ্যমে নিয়োগ দানের ব্যবস্থা করে প্রাথমিক সহকারি শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ করবেন।
এসময় কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল কাদের, সহ-সভাপতি বাবুল মুন্সি, সাধারণ সম্পাদক আবু হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ রাসেল আহমেদ, রংপুর বিভাগীয় সমন্বয়ক আব্দর রহিম, কিশোরগঞ্জ জেলা কমিটির প্রতিনিধি নিপা সুলতানা উপস্থিত ছিলেন।