বিএনপি নেতা জিলাল উদ্দিনের পিতা আর নেই, বিএনপির শোক

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মো: জিলাল উদ্দিনের পিতা ও সাবেক ব্যাংকার মো: ছমির আলী সাহেব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি-ওয়াইন্না ইলাইহি-রাজিউন)।

তিনি শুক্রবার (২৪ এপ্রিল) নিজ বাড়ীতে সকাল ১১টা ৪৫ মিনিটের সময় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভূগছিলেন। শুক্রবার বাদ মাগরিব ভাদেশ্বর দক্ষিণভাগ জামে মসজিদে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে লাশ দাফন করা হয়েছে । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৩ ছেলে ও ৫ মেয়েসহ নাতী-নাতনী এবং অসংখ্য আত্বীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে উপজেলা বিএনপির সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মো: জিলাল উদ্দিনের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির সহস্বেচ্ছাসেবক সম্পাদক এডভোকেট শামসুজ্জামান জামান, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো,  উপজেলা বিএনপির আহবায়ক ডাক্তার আব্দুল গফুর, আহবায়ক কমিটির সদস্য সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুমান উদ্দিন মুরাদ, যুবদলের সাবেক সভাপতি, কাউন্সিলার হেলালুজ্জামান হেলাল, উপজেলা বিএনপির  সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল,উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক হাজী আবুল কালাম, উপজেলা যুবদলের সাধারণসম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রেজাইল ইসলাম রেজা প্রমুখ।