সাংবাদিকদের মাস্ক-গøাভস ও সেনিটাইজার উপহার দিলেন ওসি

নাটোরের গুরুদাসপুরে কর্মরত সাংবাদিকদের করোনার সংক্রমণ থেকে রক্ষার্থে মাক্স, হ্যান্ডগøাভস ও সেনিটাইজার উপহার দিলেন থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম। নিজস্ব তহবিল থেকে এসব উপকরণ দেন তিনি।
রবিবার বেলা সাড়ে ১১টার দিকে থানায় স্থানীয় সাংবাদিকদের ডেকে চা চক্রের আয়োজন করেন ওসি মোজাহারুল ইসলাম। এসময় করোনার বিস্তার ঠেকাতে ও গুরুদাসপুরের জনগণের মাঝে সচেতনতা বাড়াতে সাংবাদিকদের সঙ্গে সংক্ষিপ্ত আলোচনা হয়। এরপর করোনাভাইরাসের সংক্রমণ থেকে উপস্থিত সাংবাদিকদের সুরক্ষার জন্য উপহার হিসেবে ২টি করে মাক্স, একটি করে হ্যান্ডগøাভস ও সেনিটাইজার উপকরণ প্রদান করেন ওসি।
এসময় স্থানীয় সিনিয়র সাংবাদিক অধ্যাপক আত্হার হোসেন, আবুল কালাম আজাদ, এম এম আলী আক্কাছ ছাড়াও প্রভাষক মাজেম আলী, মো. আখলাকুজ্জামান, শাকিল আহমেদ, বাবুল হোসেনসহ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কমপক্ষে ২০জন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
ওসি মোজাহারুল ইসলাম বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক। দেশে করোনাভাইরাস মোকাবেলায় তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে গুরুদাসপুরের যেসকল সাংবাদিকবৃন্দ সমসময় মাঠে কর্মরত আছেন শুধু তাদেরকেই করোনা সংক্রমণ থেকে রক্ষার্থে আমার পক্ষ থেকে এই উপহার দিয়েছি।