ডা. মঈন উদ্দীনের মৃত্যুতে চন্দনাইশ মুসলিম সাহিত্য সমাজ শোকাহত

ডা. মঈন উদ্দীনের মৃত্যুতে চন্দনাইশ মুসলিম সাহিত্য সমাজ শোকাহত চলমান প্রাণঘাতী করোনা ভাইরাস আক্রান্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মইন উদ্দিন আর নেই। চলে গেছেন না ফেরার দেশে। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রা’জিউন। আত্মত্যাগী এই চিকিৎসকের  মৃত্যুতে চন্দনাইশ মুসলিম সাহিত্য সমাজ পরিবার  গভীর শোকাহত। এবং তাঁর শোকার্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। দোয়া করছি আল্লাহ পাক তাঁর নেক আমল গুলো কবুল করে শাহাদাতের মর্যাদা দিয়ে জান্নাতুন ফেরদৌসের মেহমান হিসেবে গ্রহণ করেন। আমিন। 

ডা. মঈন উদ্দিন করোনা যুদ্ধের একজন ফিল্ড মার্শাল। এসএসসি ও এইচএসসিতে বোর্ড স্ট্যান্ডসহ বুয়েট, ঢাকা মেডিকেল, ঢাকা বিশ্ববিদ্যালয় -সবখানেই মেধাস্থানের প্রথম দিকেই চান্স পেয়েছিল সে। কিন্তু মানবসেবার তীব্র ইচ্ছা থেকে সে ঢাকা মেডিকেলেই ভর্তি হয়। আল্লাহ তাকে শহীদ হিসাবে কবুল করুন।

ওনি এলাকায় খুব জনপ্রিয় ছিলেন! গরীবের ডাক্তার হিসেবেও খ্যাত ছিলেন।

ভদ্র বিনয়ী ডা. মঈন গরীব মানুষের ফি নিতেন না। সিলেটের হাউজিংস্টেটে তার বাসা।
জানা গেছে, দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হন ডা. মইন। গত ৫ এপ্রিল তার করোনা পজিটিভ আসে। তখন থেকেই ওই চিকিৎসকের পরিবারসহ নগরীর হাউজিং এস্ট্রেট এলাকা লকডাউন ঘোষণা করা হয়। অবস্থায় অবনতি ঘটলে ৭ এপ্রিল তাকে সিলেট নগরীর শহীদ শামসুদ্দিন হাসপাতালে করোনা ইউনিটে আইসোলেশনে রাখা হয়। সেখান থেকে পরবর্তীতে পরিবারের সিদ্বান্ত অনুযায়ী তাকে এ্যম্বুলেন্সযোগে দ্রুত ঢাকায় স্থানান্তর করা হয়।