রাজশাহী নিউজ 24 এর উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ

রাজশাহী নিউজ 24 এর উদ্যোগে মহামারী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে রাজশাহী নগরের শাহমখদুম থানা এলাকায় অবস্থিত রাজশাহী নিউজ 24 এর বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ের সামনে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকালে সাধারণ জনগণের মাঝে এসব মাস্ক ও জীবাণু নাশক সাবান বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যানঃ ডাঃ আব্দুল খালেক বিশ্বাস, সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম, মোঃ গোলাম কিবরিয়া , মোঃ আনোয়ারুল হক, মোঃ আক্তার হোসেন, মোঃ আব্দুস সাত্তার, রনি , হাসিবুল হাসান সুমন প্রমুখ।

সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম বলেন ধনীদের সম্পদে গরীবদের অধিকার রয়েছে। বিশ্বের এই সঙ্কটকালীন মুহূর্তে দরিদ্র ও সীমিত আয়ের মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। সমাজের অসহায়, দু:স্থ ও গরীবদের সহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, মানবিক কারণে গরীবদের সাহায্য সহযোগিতা করতে হবে।

মানুষ করোনা মোকাবিলায় স্বাস্থ্যবিধি মেনে চলতে গিয়ে কর্ম হীন হয়ে পড়েছে, মানবিক বিপর্যয়ের এই দিনে আপনারা যার যার অবস্থান থেকে জনগণের পাশে দাঁড়ান। সাহায্যের হাত বাড়িয়ে দিন। কোনো প্রকার গুজবে কান দিবেন না। ধৈর্য্য ও দায়িত্বশীলতার সঙ্গে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

এ সময় প্রায় দুইশত জনের মাঝে এসব মাস্ক ও জীবাণু নাশক সাবান বিতরণ করা হয়েছে।