বড়াইগ্রামে উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক-বিধবা ভাতা ভোগী যাচাই

নাটোরের বড়াইগ্রামে স্বচ্ছতার সাথে প্রকৃত সুবিধাবঞ্চিতদের হাতে ভাতা কার্ড তুলে দেয়ার লক্ষ্যে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা মহিলা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা ভোগী যাচাই বাছাই করা হয়েছে।
রোববার চান্দাই ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিস যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত ছিলেন। ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান খেচুর সভাপতিত্বে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সহকারী সমাজসেবা কর্মকর্তা মমিনুল ইসলাম, চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, ইউপি সদস্য কামরুজ্জামান স্বপন ও আন্তাদুল ইসলামসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, মুজিব বর্ষে সরকার প্রকৃত হতদরিদ্র মানুষদের হাতে সকল ভাতা তুলে দিতে বদ্ধ পরিকর। সেজন্য চান্দাই ইউনিয়নের সকল ওয়ার্ডের বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতার জন্য আবেদনকারীদের জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ছবি, মোবাইল নাম্বার যাচাই বাছাই করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধীরা এই কার্যক্রমের আওতায় আসবে।