নওগাঁর আত্রাই থানা ছাত্র দলের আহবায়ক রতনের পিতার জানাজা অনুষ্ঠিত

নওগাঁর আত্রাই থানা ছাত্র দলের আহবায়ক রতনের পিতার জানাজা নামাজ শনিবার বাদ আছর উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় হাজারো মানুষ অংশ নেন।
এর আগে বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মরহুমের মরদেহ সাহেবগঞ্জ উত্তর পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে রাখা হয়। উপজেলা পরিষদ মাঠে জানাজা নামাজে ও দাফনে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু, নওগাঁ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, আত্রাই থানা বিএনপির সাবেক সভাপতি শেখ রেজাউল ইসলাম রেজু, সাবেক সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন সাখিদার,থানা বিএনপির আহŸায়ক আব্দুল জলিল চকলেট, আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি ও চ্যানেল সিক্স বাংলা নওগাঁ জেলা প্রতিনিধি একেএম কামাল উদ্দিন টগর, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও আত্রাই দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,মরহুমের আতœীয়-স্বজন, বন্ধু- বান্ধব,শুভাকাঙ্খী,রাজনৈতিক ও সামাজিক সহকর্মী সহ সর্বস্তরের মানুষ।
এদিকে মরহুমের প্রতি শ্রদ্ধা জানানো ও দাফনে শরিক হওয়া লক্ষ্যে শনিবার সকাল থেকে বিকেল প যর্ ন্ত মানুষের ঢল নামতে শুরু করে। বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত দোকান-ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখেন স্থানীয়রা ব্যবসায়ীরা।
গতকাল সকাল ৭টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার সাহেবগঞ্জ গ্রামের ও আত্রাই থানা ছাত্র দলের আহŸায়ক রায়হান কবির রতন এর পিতা আব্দুর রহিম মারা যান। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭০বছর। জানাজা নামাজ শেষে আত্রাই উপজেলা কেন্দ্রীয় কবর স্থানেতাকে দাফন করা হয়।