আগৈলঝাড়ায় বিভাগীয় তথ্য অফিসের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রম অনুষ্ঠিত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় বরিশালের আগৈলঝাড়ায় বিভাগীয় তথ্য অফিসের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয় ও জনবহুল এলাকায় মহিলা সমাবেশ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার ১নং অশোকসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রচার কার্যক্রমের আওতায় আয়োজিত মহিলা সমাবেশে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক অপূর্ব লাল সরকারের সভাপতিত্বে উক্ত প্রচার কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক মোহাম্মদ আমীরুল আজম। উক্ত সমাবেশে প্রধান অতিথি বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক মোহাম্মদ আমীরুল আজম বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড উল্লেখ করে বাংলাদেশ যে আজ সমৃদ্ধির পথে আগাচেছ সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। তিনি সমাবেশে আগত অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের মায়েদের সন্তানের লেখাপড়া ও নৈতিক শিক্ষাদানের প্রতি জোর দেন। পাশাপাশি সন্তানদের অসৎ সঙ্গ পরিহার ও মোবাইল ব্যবহারের কুফল সম্পর্কেও ব্যাপক আলোচনা করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিপিকা বাড়ৈর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি সহকারী তথ্য অফিসার লেলিন বালা, ম্যানেজিং কমিটির সভাপতি অপূর্ব লাল সরকার, শিক্ষক সরদার কামাল হোসেন, সমীর সমদ্দার, অর্চনা সরকার, প্রসঞ্জিত পান্ডে, রতœাবালা মন্ডল প্রমুখ।
সমাবেশে মনোজ্ঞ নৃত্য পরিবেশন করে বিদ্যালয়ের শিক্ষার্থী দিয়া সমদ্দার ও লিজা আক্তার।