সাপাহার গোপালপুর মাদ্রাসায় অফিস সহকারী পদে মাদক মামলার আসামিকে নিয়োগ দেওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:- নওগাঁর সাপাহার উপজেলার গোপালপুর হারুন-অর-রশিদ ফাজিল মাদ্রাসায় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে মাদক মামলার আসামি কে নিয়োগ দেওয়ায় অনিয়ম অব্যবস্থাপনার প্রতিবাদে ফুঁসে উঠেছে এলাকাবাসী। যার ফলে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
জানা যায় উক্ত মাদ্রাসায় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগের জন্য পত্রিকার সার্কুলেশন হইলে ৯ জন প্রার্থী আবেদন করেন, যার পরীক্ষা বোর্ড সাপাহার হওয়ার কথা থাকলেও সেটি গোপনে পরিবর্তন করে নওগাঁ নামাজগড় মাদ্রাসায় বোর্ড বসানো হয় গতকাল ২৭ ডিসেম্বর শুক্রবার বেলা এগারোটার দিকে, সেখানে সাতজন অংশগ্রহণ করেন। তাৎক্ষণিক ফলাফল প্রকাশ না করে উক্ত সাতজনের মধ্যে গোপনে রাকিব কে নিয়োগ দেওয়া হয়, রাকিব হচ্ছে উপজেলা গোপালপুর গ্রামের মামলতের পুত্র।
এলাকাবাসী সূত্রে জানা যায় রাকিবের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে এবং সে ভারতীয় গরু ব্যবসার সাথে জড়িত এ বিষয়ে উক্ত মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি সদস্য জিল্লুর রহমানের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানান বিষয়টি আমার আগে জানা ছিল না বর্তমানে মানুষ মারফত জানতে পারি, তাই এর সঠিকতা প্রমাণ সাপেক্ষে পাওয়া গেলে তার নিয়োগ বাতিল করা হইবে । এ বিষয়ে মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল্লাহর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সে ফোন রিসিভ করে নাই। এলাকাবাসী প্রশাসনের নিকট তার নিয়োগ বাতিল সহ স্বচ্ছ ব্যক্তিকে নিয়োগদানের জোর দাবি জানান।