বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ২ শিক্ষার্থীকে অর্থ সহযোগীতা প্রদান

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ২ ছাত্রছাত্রীকে আর্থিক সহযোগিতা প্রদান করেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির চান্স পাওয়ায় ৯ ডিসেম্বর তাদেরকে ভর্তির আর্থিক সহযোগিতার অর্থ তুলে দেন।

বীরগঞ্জ উপজেলার পুন্ডুরী গ্রামের হতদরিদ্র কৃষি শ্রমিক সন্তোষ বর্ম্মনের ছেলে অজয় বর্ম্মন। সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ ৪টি বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে। অপর মেধাবী মুখ কাহারোল উপজেলার ভাতগাঁও গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে মোছাঃ আফরিণ খাতুন। সেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ ৪টি বিশ্বব্যিালয়ে চান্স পেয়েছেন। অজয় বর্মন ভর্তি হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ও মোছাঃ আফরিণ খাতুন ভর্তি হবে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

অনুষ্ঠানে দৈনিক কালের কন্ঠ জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন, বীরগঞ্জ উপজেলা কৃষি অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, কালের কন্ঠ শুভ সংঘ জেলা উপদেষ্ঠা শফিকুলা হক শুকলা, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা আহবায়ক কামাল হোসেন সহ শুভ সংঘের অন্যরা উপস্থিত ছিলেন।