সবাইকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ছাত্রলীগ করতে হবে -আটঘরিয়া পৌর মেয়র রতন

সবাইকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্রলীগ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন কোনমতেই ভূলন্ঠিত হতে দেওয়া যাবে না।

শুক্রবার সন্ধ্যায় আটঘরিয়া পৌর ছাত্রলীগের আয়োজনে ৫ ও ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ শাহিদুল ইসলাম রতন উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি এসময় আরও বলেন ছাত্রলীগ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ছাত্রলীগকে অবশ্যই সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখতে হবে। তিনি এসময় দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টে বিএনপি পন্থী আইনজীবীদের ন্যক্কারজনক ঘটনা কঠোর সমালোচনা করেন।

সন্মেলনে শামীমকে সভাপতি ও আরমান হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট আটঘরিয়া পৌর ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।
উত্তরচক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যদেন দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল, একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন সরদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ হেলাল উদ্দিন খান, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ আব্দুল আজিজ খান, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক মোঃ গোলাম মওলা পান্নু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য মোঃ আহসান উল্লাহ। ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরু মিয়া।

আটঘরিয়া পৌর ছাত্রলীগের সভাপতি বাঁধনের মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ খাইরুল হাসান নাসিমের পরিচালনায় বক্তব্যদেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ নাজমুল আতিক শাহীন, যুবলীগ নেতা মোঃ নাসিম উদ্দিন মোল্লা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আসাদ মল্লিক, আটঘরিয়া, সরকারি মহাবিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, সাধারণসম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, দেবোত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন হুসাইন।