বীরগঞ্জে খালেক চেয়ারম্যানের বিরুদ্ধে সেচ যন্ত্রসহ ও ঘর জ্বালিয়ে দেওয়ার অভিযোগ

বীরগঞ্জে খালেক সরকার চেয়ারম্যানের বিরুদ্ধে সেচ যন্ত্রসহ ও ঘর জ্বালিয়ে দেওয়ার অভিযোগ করেছেন এ্যাডভোকেট মোঃ আব্দুল হান্নান।

উপজেলার নিজপাড়া গ্রামের মৃত হাজী আমজাদ আলীর ছেলে এ্যাডভোকেট মোঃ আব্দুল হান্নান অভিযোগ করে জানান, গত শুক্রবার গভীর রাতে সেচ যন্ত্রসহ ঘর পূর্ব শত্রæতার জের ধরে আগুন ধরিয়ে দিয়ে শ্যালো মেশিনসহ ঘরটি সর্ম্পূণ রূপে পুড়িয়ে দিয়েছে। রের্কড ভুক্ত ওয়ারিশ শাহেদা বেগম গং তার নামে পাওয়ার এ্যাটর্নি করে দিলে দীর্ঘ দিন ধরে ভোগ দখলে আছেন।
৪/৫ মাস পূর্বে নিজপাড়া মৌজার ১৭৯০ ও ১৭৯১ দাগের জমি একই এলাকার বিএনপি’র সাবেক নেতা, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী (হাইব্রিড নেতা) ও নৌকার বিদ্রোহী প্রার্থী খালেক চেয়ারম্যানের নেতৃত্বে কৃষ্ট চন্দ্র রায়, হরিশ চন্দ্র রায়, উপেন চন্দ্র রায়, হর গোবিন্দ রায়, অচীন চন্দ্র রায়, শচীন চন্দ্র রায় জোর পূর্বক ওই জমি দখল করার চেষ্টা চালায়। এ্যাডভোকেট আব্দুল হান্নান বাদী হয়ে বীরগঞ্জ সহকারি জজ আদালতে ৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
যাহার মামলা নং-৫৮/১৯, তারিখ-২৯ জুলাই/১৯ইং আদালত ওই জমির উপর অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করেছেন। কে বা কাহারা পূর্ব শত্রæতার জের ধরে রাতের অন্ধকারে আগুন লাগিয়ে দিয়ে সেচ যন্ত্রের (শ্যালো মেশিন) ঘরটি ও শ্যালো মেশিন পুড়িয়ে ছাই দিয়েছে। এ্যাডভোকেট আব্দুল হান্নান গত শনিবার বিকেলে জানান, থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
ওই ঘটনায় সহকারী জজ আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রæতার জের ধরে ওই মামলা বিবাদীরা উল্লেখিত সময় ও তারিখে শ্যালো মেশিন ঘরে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে।