চাটমোহরে ইভটিজিং এর অভিযোগে যুবকের কারাদন্ড

পাবনার চাটমোহরে চলতি জেএসসি, জেডিসি পরীক্ষা কেন্দ্রের সামনে মেয়ে শিক্ষার্থীদের ইভটিজিং করার অভিযোগে ইনামুল হক রনি (১৮) নামের এক যুবককে আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুর ১টায় চাটমোহর মহিলা ডিগ্রী কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত বখাটে যুবক ইনামুল উপজেলার বিলচলন ইউনিয়নের চরসেনগ্রাম এলাকার রমজান আলির ছেলে।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, চলতি বছরের জেএসসি, জেডিসি পরীক্ষায় অভিযুক্ত ইনামুল প্রতিদিন তার এলাকা থেকে সে সহ আরো কিছু বখাটে হোন্ডা নিয়ে মেয়ে শিক্ষার্থীদের পিছু নিয়ে নানা ভাবে উত্যক্ত করতে থাকে। বৃহস্পতিবার দুপুরে চাটমোহর মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রের পরীক্ষা শেষে শিক্ষার্থীরা কলেজ থেকে বের হওয়ার মূহুর্তে মেয়েদের কুরুচীপূর্ণ কথা বলে উত্যক্ত করতে থাকে তারা। এসময় বখাটে ইনামুলকে আটক করা হলেও তার সাথে থাকা আরো ২/৩ জন বখাটে পালিয়ে যায়। পরে সাক্ষ্য প্রমাণ শেষে অভিযুক্ত বখাটেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইকতেখারুল ইসলাম।
ঘটনার সত্যতা স্বীকার করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইকতেখারুল ইসলাম জানান, বখাটে ইনামুল প্রতিদিনিই কলেজ গেটে ও রাস্তায় মেয়েদের উত্যক্ত করে আসছিল। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। মেয়েদের উত্যক্তকারীদের প্রতিরোধে এ অভিযান অব্যাহত থাকবে।