চাটমোহরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার চাটমোহরে শাম্মী আকতার (১৮) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে নিজ বাড়িতে ঘরের মধ্যে গলায় ওঁড়না পেচিয়ে আত্মহত্যা করে সে। নিহত শাম্মী আকতার উপজেলার গুনাইগাছা ইউনিয়নের হিয়ালদহ গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও চাটমোহর টেকনিক্যাল এন্ড বিএম হতে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীনি ছিলেন।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, কিছুদিন আগে পাশর্^ডাঙ্গা ইউনিয়নের বড় গুয়াখড়া গ্রামের আহম্মদ আলীর ছেলে স্বাধীনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পরেও শাম্মী বাবার বাড়িতে থেকে স্কুলে পড়াশুনা করতো। বিয়ে পর থেকে স্বামীর সাথে প্রায় সময়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। শনিবার দু’জনের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হলে শাম্মী সবার অগোচরে রাতে পিত্রালয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। মেয়ের পরিবার যদি আত্মহত্যায় প্ররোচনায় উদ্ধুদ্ধ করনে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেয় তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। থানায় ইউডি মামলা হয়েছে।