দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবি আদায়ের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক//
পাবনা জেলাবাসির পক্ষ থেকে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবি আদায়ের লক্ষে
“উন্নয়নে পাবনা- পাবনার উন্নয়নে আমরা” সংগঠনের পক্ষ থেকে মানব বন্ধন কর্মসুচি বাস্তবায়নের জন্য গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পাবনা প্রেসক্লাবে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
“ উন্নয়নে পাবনা- পাবনার উন্নয়নে আমরা” এর আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আ.স.ম.আব্দুর রহিম পাকনের সভাপতিত্বে ও সদস্য সাংবাদিক শফিক আল কামালের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন যুগ্ন আহবায়ক ড. রাম দুলাল ভৌমিক ও অধ্যক্ষ আব্দুস সামাদ খান, সদস্য ড. মোঃ হাবিবুল্লাহ, সদস্য পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আখিনুর ইসলাম রেমন, সাংবাদিক কলামিস্ট, বীর মুক্তিযোদ্ধা এবাদত আলী, বীর মুক্তিযোদ্ধা আলী জব্বার, সামসুর রহমান খান মানিক, সাংবাদিক সরওয়ার মোর্শেদ উল্লাস, নীহার আফরোজ জলি ও মাহমুদ আলম প্রমুখ।
সভায় আগামি কিছু দিনের মধ্যে পাবনা জেলাসহ আশেপাশের জেলা সমুহের সার্বিক উন্নয়নে রেল সংযোগসহ ঢালার চর /কাজিরহাট(পাবনা) দৌলদিয়া(নগরবাড়ি) আরিচা (মানিকগঞ্জ) ত্রিমুখি সেতু নির্মাণের দাবী আদায়ের লক্ষে বৃহৎ পরিসরে মানব বন্ধন কর্মসুচি পালনের প্রস্তুতি ও মাননীয় প্রধানম›ত্রী বরাবর স্মারক লিপি প্রদানের উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত গৃহিত হয়।