নতুন পরিচয়ে আইরিন

আইরিন সুলতানা, হাস্যময়ী চেহারার অধিকারী এই চিত্রনায়িকা। ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় অংশ নিয়ে ‘বেস্ট স্মাইল’ পদবি জয় করেন। এরপর র‌্যাম্প মডেলিং, ছোট পর্দা এবং চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। চলচ্চিত্রের পাশাপাশি সমান তালে অভিনয় করছেন ওয়েব সিরিজ ও বিজ্ঞাপনে। সেই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মত ভিন্ন এক চরিত্রে দর্শকদের সামনে দেখা দিতে যাচ্ছেন আইরিন।

অনন্য মামুন পরিচালিত ‘ধোঁকা’ ওয়েব সিরিজে এবার আইরিনকে দেখা যাবে মাফিয়া চরিত্রে দেখা যাবে। সম্প্রতি ইন্দোনেশিয়ায় এই ওয়েব সিরিজের দৃশ্যধারণ করা হয়েছে। ওয়েব সিরিজটিতে আইরিনের বিপরীতে অভিনয় করেছেন এবিএম সুমন।

‘ধোঁকা’ ওয়েব সিরিজে অভিনয় নিয়ে আইরিন বলেন, ‘প্রথম কোনো মাফিয়া নারী চরিত্রে অভিনয় করলাম।অবশ্যই ভিন্ন এক উত্তেজনা কাজ করছিলো তখন। দর্শক এই সিরিজে আমাকে দেখবেন আইরিন মাইকেল নামের মাফিয়া নারী চরিত্রে, যে নানা ধরনের অপরাধের সঙ্গে যুক্ত। এটা ছিল চ্যালেঞ্জিং এক চরিত্র। তাই চ্যালেঞ্জ নিয়েই কাজ করেছি যাতে চরিত্রটি দর্শকের কাছে বিশ্বাসযোগ্য হয়ে ওঠে।’

প্রসঙ্গত, আইরিন অভিনীত বেশ কিছু ছবি হয়েছে প্রশংসিত। বর্তমানে নতুন কিছু ছবির কাজে ব্যস্ত রয়েছেন। এর আগে সৈকত নাসিরের নির্মাণে ‘ট্রাপড’ ওয়েব সিরিজে কাজ করেছেন। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে আইরিনের ‘সেভ লাইফ’, ‘রৌদ্রছায়া’, ‘ভোলা’, ‘গন্তব্য’, ‘টার্গেট’ ‘আহারে জীবন’।