সিংড়ায় ছেলেধরা সন্দেহে একজনকে পিটিয়ে পুলিশে সোপর্দ

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় ছেলেধরা সন্দেহে আলী আহমদ নামের এক যুবককে পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার সন্ধ্যায় ৭টায় সিংড়া পৌর শহরের মহেশচন্দ্রপুর এলাকায় এই ঘটনা ঘটে। আটক যুবক পরশুরামপুর থানার বেরাবাড়িয়া গ্রামের মৃত: নছের আলীর ছেলে।
স্থানীয় পৌর কাউন্সিলর আব্দুল আওয়াল রিংকু জানান, রোববার সন্ধ্যায় পৌর শহরের মহেশচন্দ্রপুর এলাকায় একজন উদ্ভব প্রকৃতি যুবককে ঘুরতে দেখা যায়। এসময় কৈল্যার স্থানীয় বাজারের ২টি শিশুকে ওই যুবক তার ব্যাগ থেকে চকলেট বা বিস্কুট দিতে চাইলে এলাকাবাসীর ছেলেধরা সন্দেহ হয়। পরে তাকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।
সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আটককৃত যুবক ছেলেধরা কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। সিংড়ার সর্বত্রই এখন ছেলেধরা আতংক বিরাজ করছে বিষয়টি আসলে কি? এমন প্রশ্নের উত্তরে ওসি বলেন, এবিষয়ে সচেতনতামূলক পোষ্ট দেয়া হয়েছে। আর এলাকায় কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন শৃংখলা বাহিনীকে খবর দিতে বলা হয়েছে। এবং প্রত্যেক বাবা ও মা কে তার ছেলে-মেয়ে সম্পর্কে খোঁজ খবর রাখতে হবে। তারা কোথায় যায় বা কি করে? মাদক থেকে শুরু করে কোন বিপদগামী হয় কি না? তাছাড়া এবিষয়ে গ্রাম পুলিশদেরকেও কাজে লাগানো হচ্ছে।