চাটমোহরে আঃলীগ নেতা সামসুজ্জোহার মৃত্যু

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহর পৌর সদরের বালুচর মহল্লার প্রবীন আওয়ামীলীগ নেতা সামসুজ্জোহা (৬৮) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (২৭ জানুয়ারী) রাত ১১ টার দিকে নিজ বাড়িতে মৃত্যু হয় তার। বেশ কিছু দিন যাবৎ তিনি হৃদ রোগে ভুগছিলেন। তিনি চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সাবেক কমিটির ধর্মবিষয়ক সম্পাদক ছিলেন।

এছাড়া জীবদ্দশায় প্রমথ চৌধুরী স্মৃতি সংরক্ষণ পরিষদের সহ সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পদে থেকে নেতৃত্ব দিয়েছেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অসংখ্য বন্ধু বান্ধব গুনগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ আসর বালুচর খেলার মাঠে জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
মরহুমের মৃত্যুতে পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান, চাটমোহর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ্যাড.সাখাওয়াত সাখো, চাটমোহর উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ফিরোজা পারভীন, চাটমোহর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, অনাবিল সংবাদের প্রকাশক সরকার রুহুল আমীন, প্রমথ চৌধুরী স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি ইকবাল কবীর রনজু, সম্পাদক এ্যাড আব্দুল মমিন সরকারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা কর্মীরা শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।