পাবনা সাংবাদিক ফোরামের ৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

// বিশেষ প্রতিনিধি :
আনন্দঘন পরিবেশে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় পাবনা সাংবাদিক ফোরামের ৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ ২৫ নভেম্বর সকাল ১১ টায় এসোর্ট স্পেসালাইজড হসপিটালের সম্মেলন কক্ষে ফোরামের সভাপতি মো. হাসান আলীর সভাপতিত্বে কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা প্রেস ক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, দৈনিক সিনসা সম্পাদক ও প্রকাশক অধ্যাপক এসএম মাহবুব আলম, জেলা কৃষকলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব ও ফোরামের প্রধান উপদেষ্টা রোটা: মো. জালাল উদ্দিন।

সংগঠনের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমেদের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, কবি ও সংগঠক জেবুন্নেসা ববিন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আমিনুর রহমান খান, সহ-সভাপতি আলাউদ্দিন বিন কাশেম, ভারপ্রাপ্ত সাধারণ
সম্পাদক নবী নেওয়াজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. মনছুর আলম, অর্থ- সচিব রেহেনা পারভীন, প্রচার সম্পাদক হুমায়ুন রাশেদ, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম, সংগঠনের পাবনা সদর উপজেলা ইউনিটির সভাপতি আব্দুস সুবহান খান ও সাধারণ সম্পাদক পলাশ হেসেন, বাঁচতে চাইয়ের নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু, শুচীতা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক নাসরিন পারভীন, দৈনিক পাবনার বাণীর ভারপ্রাপ্ত সম্পাদক রহমতুল্লাহ দোলন, সাংবাদক রবিউল রনি, পল্লী চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক ডা. আব্দুস সালাম ও এরোমণি প্রতিদিনের সম্পাদক মাহবুবুল আলম ফারুক। কবিতা আবৃতি করেন উত্তম কুমার দাস প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক আমার সময় প্রতিনিধি শফিকুল ইসলাম সবুজ, সাংস্কৃতিক কর্মী শোয়েব হোসেন, দৈনিক বাংলা খবরের বিশেষ প্রতিনিধি রোকন বিশ্বাস, দৈনিক বর্তমান বাংলাদেশ প্রতিনিধি সানোয়ার হোসেন মনসুর, চ্যানেল ২৩ প্রতিনিধি সফিকুল ইসলাম, দৈনিক রূপবাণির প্রতিনিধি আব্দুল কাইউম তমাল, দৈনিক বিপ্লবী সময়ের ক্যামেরা পার্সন সাংবাদিক দাউদ, এনজিও প্রতিনিধি আলেয়া ইয়াসমিন, সানজিদা খাতুন, ফারজানা খাতুন, শামছুন্নাহার রিমা, জুলেখা খাতুন, জহুরা আখতার, জেসমিন আক্তার, মতিয়ার হোসেন, জান্নাতুল ফেরদৌস প্রমখ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে দুজন শিশু শিক্ষার্থীকে শিক্ষায় উৎসাহ দানে উপহার প্রদান এবং সংগঠনের চারজন সদস্যকে বস্তুনিষ্ঠ্য সংবাদ পরিবেশন এবং পেশাগত দায়িত্ব পালনে সমাজে অবদান রাখায় খালেদ আহমেদ, নবী নেওয়াজ, পলাশ হোসেন ও আব্দুল মমিন কে সংগঠনের পক্ষ থেকে বিশেষ উপহার প্রদান কারা হয়। এর আগে অনুষ্ঠানের শরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের দপ্তর সম্পাদক আব্দুল আজিজ হুমায়ুন। সভায় সংগঠনের প্রয়াত সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর মিয়া ও সাংস্কৃতিক সম্পাদক ইদ্রিস আলীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং কল্যাল সম্পাদক হুমায়ুন কবির অসুস্থ্য থাকায় তার আরোগ্য কামনায় দোয়া করা হয়। এরপর কেট অনুষ্ঠান সমাপ্ত করা হয়।