ভাঙ্গুড়ায় নাশকতার অভিযোগে বিএনপির ২৩ নেতা-কর্মী গ্রেপ্তার

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় নাশকতা পরিকল্পনার অভিযোগে বিএনপির ২৩ জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার গভীর রাত থেকে রোববার ভোর পর্যন্ত শরৎনগর বাজার পশু হাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে অবিস্ফোরিত ১০টি পেট্রোল বোমা, ১০টি বাঁশের লাঠি, ৬টি লোহার রড ও ৪টি চাকু জব্দ করে পুলিশ। আজ রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ¦ মো. রাশিদুল ইসলাম।
গ্রেপ্তারকৃতরা হলো-ভাঙ্গুড়া উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক জাফর ইকবাল হিরোক, সাবেক সদস্য সচিব নুর-মোজাহিদ স্বপন, পৌর বিএনপির আহ্বায়ক কাউন্সিলর রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাজু আলী মোল্লা, কলেজ ছাত্রদলের আহ্বায়ক বায়োজিত বোস্তামি, যুবদল নেতা রিপন হোসেন শাহাদৎ হোসেন শামীম, ছাদ্দাম হোসেন, আব্দুর রাজ্জাক, আব্দুল খালেক, সাহেব আলী, মোকছেদুর রহমান, আল আমিন, নুরুজ্জামান, মোনায়েম হোসেন, নিহাজ অভি, ফরিদপুর উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক অধ্যক্ষ আবু সাইদ, আবু হোসাইন, ইসলাম আলী, রমজান আলী, জিয়াউর রহমান, চাটমোহর আবুল হাসান ও রাশিদুল ইসলাম।
ওসি রাশিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত নেতা-কর্মীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।