সাঁথিয়াসহ পাবনার চার উপজেলা কমিউনিটি আই সেন্টারের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

// সাঁথিয়া( পাবনা ) প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনার সাঁথিয়াসহ ৪টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি আই সেন্টারের উদ্বোধন করেছেন।
প্রধানমন্ত্রী আজ সোমবার সকালে গণভবন থেকে ভার্চ্যুয়ালি চতুর্থ ধাপে এই কমিউনিটি ভিশন সেন্টারগুলোর উদ্বোধন করেন। এর ফলে এই সেন্টারের মাধ্যমে তৃণমূলের এক-তৃতীয়াংশ মানুষকে বিনা মূল্যে চক্ষু চিকিৎসার আওতায় আনা হয়েছে।
অনুষ্ঠানে কমিউনিটি আই ভিশন সেন্টার থেকে বিনা মূল্যে চোখের চিকিৎসা প্রদান–সংক্রান্ত একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।
প্রধানমন্ত্রী এ সময পাবনার সাঁথিয়া, বেড়া, সুজানগর, ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সেসহ দেশের সাতটি বিভাগের ২৮ টি জেলার ৬৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬৫টি কমিউনিটি আই সেন্টারের উদ্বোধন ঘোষণা করেন।
সাঁথিয়া উপজেলা অডিটোরিয়ামে আয়োাজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি স্পিকার অ্যাভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনাব জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, জেলা প্রশাসক মুহাঃ আসাদুজ্জামান, বেড়া পৌর মেয়র আসিফ শামস রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, পুলিশ সুপার আকবর আলী মুনসী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক উপস্থিত ছিলেন।