চাটমোহরে জাতীয় শোক দিবস পালন করলেন ড.ফসিউর রহমান

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান তার সমর্থকদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের ৪৮ তম শাহাদত বার্ষিকী পালন করেছেন।
দিবসটি উপলক্ষে ড.ফসিউর রহমানের বিপুল সংখ্যক সমর্থক সকাল সাড়ে নয়টার দিকে চাটমোহর বালুচর খেলার মাঠে সমবেত হন। সেখান থেকে চাটমোহর উপজেলা পরিষদ চত্ত্বরে পৌছে ড. ফসিউর রহমান ও তার সমর্থকরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
বিকেলে গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে চরপাড়া এলাকাবাসীর আয়োজনে মজিবুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড.ফসিউর রহমান। এসময় মোঃ দেলমাহমুদ মাস্টার, ইউপি সদস্য সাইফুল ইসলাম, শাহারিয়ার সুরুজ, সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। শেষে শোকাবহ ১৫ আগস্টে নির্মম হত্যাকান্ডের শিকার হওয়া সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।