তত্বাবধায়ক ছাড়া কোন নির্বাচন হবে না…………….দুলু

// লালপুর (নাটোর) প্রতিনিধি।।
দেশের মানুষ ভোটের অধিকার চাই, ১৫ বছর ধরে মানুষ ভোট দিতে পারে নাই। সময় থাকতে ক্ষমতা ছেড়ে নির্দলীয় তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন তানা হলে পালানোর পথ পাবেন না। তিনি আরো বলেন এই শেখ হাসিনা সরকারের অধীনে বাংলাদেশের মাটিতে কোন নির্বাচন হতে দেওয়া হবে না। নির্দলীয় তত্বাবধায়ক ছাড়া কোন নির্বাচন হবে না। যতই চক্রান্ত করেন না কেন বিএনপি আপনাদের চক্রান্তকে ভয় পায় না। বিএনপি নেতা কর্মীদের হামলা মামলা নির্যাতন করে দাবিয়ে রাখতে পারবেন না। সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ফজলুর রহমান পটলের সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণসভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।

আজ শুক্রবার (১১ আগস্ট ২০২৩) বিকেল সপ্তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নাটোরের লালপুরের গৌরীপুর গ্রামের নিজ বাড়িতে স্বরণসভা অনুষ্ঠানে লালপুর থানা বিএনপির আহ্বায়ক ইয়াসিন আরশাদ রাজন এর সভাপতিত্বে ও সদস্য সচিব হারুনর রশিদ পাপ্পুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির মানবাধিকার বিষয়ক কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বিএনপির মানবধিকার বিষয়ক কমিটির সদস্য ও সুপ্রিম কোর্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ সাধারণ সম্পাদক পটল কন্যা এ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল, নওগাঁ জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, নাটোর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, নাটোর জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ব্যাপারী প্রমুখ।
স্বরণ সভা শেষে তার রূহের মাগফিরাত কামনায় দেওয়া অনুষ্ঠিত হয়। এর আগে দলীয় সকালে দলীয় নেতাকর্মীরা ফজলুর রহমান পটলের কবর জিয়ারত ও পুষ্প স্তবক অপর্ন করেন।
ফজলুর রহমান পটল কিডনি জনিত রোগে আক্রান্ত হয়ে ভারতের রবীন্দ্রনাথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০১৬ সালের ১১ আগস্ট মৃত্যুবরণ করেন।